নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ২ লাখ ২০ হাজার টাকা দেবে হানিফ পরিবহন

  23-06-2019 10:07AM

পিএনএস ডেস্ক :যশোরের মণিরামপুরে হানিফ পরিবহনের বাসচাপায় নিহত মেধাবী দুই স্কুলছাত্র আশিকুর রহমান ও আল-আমিনের পরিবারকে দুই লাখ ২০ হাজার টাকা সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মালিকপক্ষ। শনিবার (২২ জুন) রাতে ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের উপস্থিতিতে দুই পক্ষের মধ্যে এই সমঝোতা হয়।

শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বিষয়টি নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান বলেন, সন্তান হারানো দুই পরিবারের অপুরণীয় ক্ষতি লাঘব করার ক্ষমতা আমাদের নেই। তারপরও পরিবার দুইটি যেন কিছুটা স্বস্তি পায় সেই লক্ষে নিহতদের স্বজন, হানিফ বাস মালিকের পক্ষে দুই ম্যানেজার, যশোর ২২৭ শ্রমিক ইউনিয়নের সম্পাদক মোর্তজা হোসেন, সহ-সম্পাদক মিন্টু গাজী, সহ-সভাপতি হাসান, ইউপি সদস্যসহ অনেককে নিয়ে শনিবার সন্ধ্যায় ধলিগাতী হাইস্কুলে বৈঠক হয়েছে। সেখানে হানিফ বাস কর্তৃপক্ষ দুই লাখ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়ে নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

আগামী ৩-৪ দিনের মধ্যে দুই পরিবারের হাতে নির্ধারিত সহায়তা পৌঁছে দেবে বাস কর্তৃপক্ষ। এরপর নিহতদের স্বজনদের পক্ষে থানায় দায়ের করা মামলা প্রত্যাহার করে নেবেন বাদী।

মামলার তদন্তকারী কর্মকর্তা মণিরামপুর থানার এসআই জলিলুর রহমান বলেন, দুই পক্ষের মধ্যে সমঝোতার বিষয়টি আমার জানা নেই।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে প্রাইভেট পড়ে এক সাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে মণিরামপুরের বিজয়রামপুর খইতলায় হানিফ পরিবহনের বাসচাপায় মর্মান্তিক মৃত্যু হয় আশিকুর রহমান ও আল-আমিন নামে মেধাবী দুই স্কুলছাত্রের। আশিকুর ও আল-আমিন দুইজনে উপজেলার ধলিগাতী হাইস্কুলের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগে শ্রেণির ফার্স্ট ও সেকেন্ড বয় ছিল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন