‘কাউকে রেনুপোনা ধরতে দিবেন না’

  18-07-2019 06:28PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম বলেছেন, বরিশালে যেসকল লোক অবৈধভাবে রেনু পোনা ধরে তাদের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হোন, কাউকে আপনারা রেনু পোনা ধরতে দিবেন না, প্রয়োজনে আপনারা ধরে আমাকে ফোন দিন আমি ব্যবস্থা নিবো।

বৃস্পতিবার সকালে অশ্বিনী কুমার টাউন হলে জাতীয় মৎস সপ্তাহ উপক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, ২০৪১ সালে আমরা সমৃদ্ধিশালী দেশে বঙ্গবন্ধু এদেশের সাধারণ মানুষের জন্য চিন্তা করতেন, তার মতো আর কোন সরকার সাধান মানুষের কথা চিন্তা করতেন না। মুক্ত জলাশয় সারা বাংলাদেশ আজ ৩য় স্থানে রয়েছে। এছাও মৎস খাতে অনেক উন্নয়ন হয়েছে। আমরা সবাই মিলে একসাথে কাজ করলে আমরা মাছ উৎপাদনে আরও সফলতা লাভ করবো।

বরিশালের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ জাকারিয়া, মৎস অধিদপ্তর বরিশালের উপ-পরিচালক আলিয়ুর রহমান প্রমুখ। এদিকে সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসন ও মৎস্য অধিদফতরের উদ্যোগে নগরের সার্কিট হাউজ থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে র্যালিটি সদর রোডের অশ্বিনী কুমার হল চত্ত্বরে গিয়ে শেষ হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন