ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরীতে রাজধানীতে সচেতনতা কর্মসূচি

  

পিএনএস ডেস্ক : সাম্প্রতিক সময়ের দেশের অন্যতম বড় সমস্যা ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে সম্প্রতি রাজধানীর গুলশান ২ পার্কে একটি সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

‘জমা পানির ক্ষমা নাই’ শ্লোগানে “ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ” ও আরটিভির যৌথ উদ্যোগে পরিচালিত এই কর্মসূচি থেকে দেশে ডেঙ্গুর প্রকোপ কমাতে প্রত্যেককে নিজ নিজ আঙিনা ও বাড়ির আশপাশ পরিচ্ছন্ন রাখার আহ্বান জানানো হয়েছে।

এবারের কর্মসূচির প্রতিপাদ্য ছিল ‘ঘর পরিষ্কার হলে, দেশ পরিষ্কার হবে, ডেঙ্গু থেকে মুক্তি পাবে’। একটি মানববন্ধনের আয়োজন করা হয় এবং পরিশেষে একটি শোভাযাত্রা বের করা হয়।

এবারের কর্মসূচিতে অংশ নিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। অন্যান্যদের মধ্যে অংশ নেন রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন আহমেদ তারেক ও এক্সটারনাল অ্যাফেয়ার্স ম্যানেজার মো: রাকিব উদ্দিন; আরটিভির সিইও আশিক রহমান; বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন; প্রাণ-আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা; গুলসান রানার্স সোসাইটির প্রেসিডেন্ট মোহাম্মদ সাখাওয়াত ও ট্রেজারার আব্দুল্লাহ আল জহির; এজে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন চৌধুরী এবং এক্সপ্রেশানস লি:-এর সৈয়দ আপন আহসানসহ আরও অনেকে। গুলশান রানার্স ও গুলশান সোসাইটির সদস্যরাও কর্মসূচিতে অংশ নেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech