'কিশোর গ্যাং'য়ের সদস্য সন্দেহে হাতিরঝিলে আটক শতাধিক

  

পিএনএস ডেস্ক : 'কিশোর গ্যাং'য়ের সদস্য সন্দেহে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে শতাধিক কিশোর-তরুণকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে দুই ঘণ্টাব্যাপী অভিযানে তাদের আটক করা হয়। পরে আটকদের নিয়ে যাওয়া হয় হাতিরঝিল থানায়। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার সালমান হাসান সমকালকে বলেন, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে শুক্রবার হাতিরঝিলের বিভিন্ন এলাকায় যায় পুলিশ। বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে এ অভিযান। এ সময় মীরবাগ ও মধুবাগসহ কয়েকটি এলাকা থেকে সন্দেহভাজন বেশ কিছু কিশোর-তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়। যাচাই-বাছাইয়ে যাদের অপরাধ সম্পৃক্ততা পাওয়া যাবে, তাদের গ্রেফতার দেখানো হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় নানারকম অপরাধমূলক কর্মকাণ্ডে 'কিশোর গ্যাং'য়ের সদস্যদের সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। চুরি-ছিনতাই, মেয়েদের উত্ত্যক্ত করা, মাদক সেবন, এমনকি হত্যাকাণ্ড ঘটাতেও তারা পিছপা হচ্ছে না। সর্বশেষ গত বুধবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে স্কুলছাত্র মহসীন আলীকে কুপিয়ে হত্যা করে 'আতঙ্ক' গ্রুপের সদস্যরা। এ ঘটনায় আরও তিনজন আহত হয়।

পুলিশ সূত্র জানায়, এর আগেও মোহাম্মদপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে 'কিশোর গ্যাং'য়ের সদস্যদের আটক করা হয়েছে। মোহাম্মদপুরের হত্যাকাণ্ডের পর তেজগাঁও বিভাগের সব থানা এলাকায় আবারও অভিযান শুরু হয়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech