রাজধানীতে ‘ফইন্নি গ্রুপের’ ৬ সদস্য আটক

  

পিএনএস ডেস্ক : রাজধানীর শ্যামপুর এলাকা থেকে ছিনতাইসহ নানাবিধ অপরাধ চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১০)। বুধবার (১৬ অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়। র‌্যাবের তথ্যমতে তারা মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপরাধে জড়িত। এই অপরাধীচক্র ‘ফইন্নি গ্রুপ’ নামে পরিচিত।

আটক ৬ জন হলো শ্যামপুরের তাহমিদুল ইসলাম ফাহিম (২০), সাকিব আহম্মেদ (১৯), মো. মিরাজ (২০), মুশফিকুর রহমান আকিব (১৯), মুন্সিগঞ্জের রাব্বি হাসান (১৯) ও ফরিদপুরের এনামুল হাসান (১৯)।

র‌্যাব-১০ উপ-অধিনায়ক (ডিসিও) মেজর সাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। তারা ফেসবুকে ‘ফইন্নি গ্রুপ’ নামে একটি গ্রুপ তৈরি করেছে। আটক ফাহিম এর অ্যাডমিন। তারা এই গ্রুপের মাধ্যমে বিভিন্ন ব্যক্তির তথ্য সংগ্রহ করতো বলে জানা গেছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, আটক ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা স্থানীয় ও অন্যান্য অপরাধীচক্রের সঙ্গে যোগাযোগ রাখাসহ তাদের ছত্রছায়ায় শ্যামপুর, সদরঘাট, লক্ষ্মীবাজার, সূত্রাপুর, গেন্ডারিয়াসহ আশপাশের এলাকায় মাদকের কারবার, সেবন, চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি, ইভটিজিংসহ নানা অপকর্ম চালাত।

আটক রাব্বির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা রয়েছে। এই চক্রের বাকি সদস্যদের আটকের চেষ্টা চলছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech