বিমানযাত্রীর পেট থেকে ১৮০০ ইয়াবা জব্দ

  

পিএনএস ডেস্ক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭৯০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। আটক ব্যক্তির নাম মো. সুজন মিয়া (২৮)।

রাত ৯টার দিকে বিমানবন্দর থানায় এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার ডানে গাড়ি পার্কিং এলাকায় ঘোরাফেরা করছিলেন মো. সুজন মিয়া। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি।

পরবর্তীতে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করেন। এরপর বিশেষ কায়দায় আট ঘণ্টা পর তা বের করে আনা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৯ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, বরিশালের জনৈক হাসানের অর্থায়নে সে এই ইয়াবা বহন করেছে।

আটক সুজন মিয়া জামালপুরের বকশিগঞ্জ থানার কুশলনগর গ্রামের মো. আব্দুল মজিদের ছেলে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech