রাস্তার পাশের হোটেলে খাবার খেলেন আতিকুল

  

পিএনএস ডেস্ক: নির্বাচন আসলে প্রার্থীরা ব্যস্ত হয়ে পরে ভোটারদের মন জয় করতে। নানা কৌশলে নির্বাচনী প্রচারণা চালায় প্রার্থীরা। তারই অংশ হিসেবে এবার রাস্তার পাশের খাবার হোটেলে খাবার খায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর ফার্মগেট এলাকা থেকে ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন তিনি। প্রচারণার এক পর্যায়ে একটি সাধারণ মানের হোটেলে প্রবেশ করেন তিনি। সেসময় ওই হোটেলে দুপুরের খাবার খাচ্ছিলেন অনেকে। হঠাৎ করে আতিকুল ইসলাম ঢুকে পড়ায় তারাও অবাক হয়ে যান। পরে আতিকুল ইসলাম হোটেলের সামনে রাখা পানি ও সাবান দিয়ে হাত ধুয়ে খেতে বসেন। সাধারণ মানের হোটেল হওয়ার কারণে হাত ধোয়ার ব্যবস্থা ছিল রাস্তার পাশে। সেখানেই হাত ধুয়ে হোটেলে খেতে থাকা অন‌্যান‌্যদের সঙ্গে এক টেবিলে দুপুরের খাবার খান তিনি। এতে ওই হোটেলের আশপাশ এলাকায় ভিড় জমে যায়।

কেউ কেউ বলেছেন, মেয়র প্রার্থী হিসেবে তিনি যেভাবে নগরবাসীর সঙ্গে এক টেবিলে বসে খাবার খেয়েছেন- নির্বাচিত হওয়ার পরও যেন জনগণের কাতারে বসে তাদের সমস্যাগুলো অনুধাবন করে সমাধানে পদক্ষেপ নেন।

এর আগে সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর রামপুরার আফতাব নগরে ভোটের প্রচারণা চালা‌তে গিয়ে হঠাৎ একটি টং দোকানে ঢুকে চা বানাতে বসেন তিনি। প‌রে তার হা‌তে বানানো চা তুলে দেন ‌নেতাকর্মীদের হাতে। এ সময় দোকা‌নের সাম‌নে কৌতুহলী জনতার ভিড় লে‌গে যায়। কেউ কেউ মোবাই‌লে ভি‌ডিও ক‌রে সামা‌জিক যোগাযোগ মাধ্য‌মে পোস্ট ক‌রেন।

বুধবার রাজধানীর হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিস্কো, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালান আতিকুল ইসলাম। এসময় আতিকুল ইসলামের সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সাংস্কৃতিক অঙ্গনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech