লালবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্বামী আটক

  

পিএনএস ডেস্ক: রাজধানীর লালবাগে তানিয়া আক্তার রুমি (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামী শাহেদ হাসানকে আটক করেছে পুলিশ।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতের গলায় কালো দাগ রয়েছে। তার স্বামীর বক্তব্যও অসংলগ্ন। মৃত্যুর কারণ নিয়ে সন্দেহের সৃষ্টি হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, লালবাগের পূর্ব ইসলামবাগে স্বামীর সঙ্গে থাকতেন তানিয়া আক্তার রুমি। বুধবার দুপুরে ওই বাসা থেকেই অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান স্বামী। সেখানে বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দুর্গাপুরে। বাবার নাম রুহুল আমিন।

মৃতের স্বামী শাহেদ হাসানের দাবি, তার দ্বিতীয় স্ত্রী তানিয়া দুপুরে একটি ঘরে দরজা বন্ধ করে ছিলেন। ওই সময় তিনি তার সন্তানকে নিয়ে খাবার খাচ্ছিলেন। অনেকক্ষণ স্ত্রীর সাড়া না পেয়ে তিনি ডাকাডাকি করেন। একপর্যায়ে কৌশলে ছিটকিনি খুলে ঘরে ঢুকে তানিয়াকে অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech