এই নারীকে খুঁজছে পুলিশ

  

পিএনএস ডেস্ক : সাউথ ইস্ট ব্যাংকের বুথ থেকে প্রতারণার মাধ্যমে টাকা উত্তোলন করার অভিযোগে এক নারীকে খুঁজছে পুলিশ। বুথের সিসি ক্যামেরা থেকে ওই নারীর ছবি প্রকাশ করে তাঁকে ধরিয়ে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজে ওই নারীকে ধরিয়ে দেওয়ার খবর প্রকাশ করা হয়। সেখানে গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রের বরাতে জানানো হয়েছে, দুবাইপ্রবাসী সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির ডেমরা শারুলিয়া শাখার সাউথ ইস্ট ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা তোলা হয়েছে। গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্টের মধ্যে ওই ব্যাংকের বিভিন্ন বুথ থেকে টাকা তোলা হয়। সাইফুল ইসলাম দুবাই থেকে দেশে আসার পর তাঁর অ্যাকাউন্টে টাকা না পেয়ে গত ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা করেন।

সাইফুল ইসলামের মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তের সময়ে ওই ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারী কর্মকর্তা। ভিডিও ফুটেজ পর্যালোচনায় দেখা যায়, একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে ওই অ্যাকাউন্টের টাকা বিভিন্ন বুথ থেকে তুলে নিয়েছেন।

ওই নারীর খোঁজে সহায়তা চেয়েছে পুলিশ। এই নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফউল্লাহর (০১৭১৩৩৯৮৫২৭) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech