উত্তরায় পরিবহন কাউন্টারের ম্যানেজারকে গলা কেটে হত্যা

  28-01-2020 09:12PM

পিএনএস ডেস্ক : রাজধানীর উত্তরার একটি বাসা থেকে মঙ্গলবার কাজী গোলাপ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি বাবলু পরিবহন নামে একটি বাস কোম্পানির টিকিট কাউন্টারের ম্যানেজার হিসেবে কাজ করতেন। প্রাথমিক তদন্তে পুলিশ বলছে তাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার এসআই মাহমুদুল হাসান বলেন, উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ি থেকে গোলাপ হোসেনের লাশ উদ্ধার করা হয়। পরে মর্গে পাঠানো হয়। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নারানদিয়া মকোরা গ্রামের। তিনি ওই বাড়ির সপ্তম তলায় ছাদে একটি রুমে স্ত্রী ও মেয়েসহ ভাড়া থাকতেন।

সুরতহাল প্রতিবেদনে পুলিশ উল্লেখ করে, মৃতদেহের কপালে কালো দাগ, নাক মুখ থেঁতলানো, কানে রক্তের দাগ, গলায় পাঁচ ইঞ্চি পরিমাণ কাটা ক্ষত যা এক ইঞ্চি পরিমাণ গভীর। থুতনির ডান পাশেও দুটি কাটা দাগ, ডান হাতের কনিষ্ঠ ও অনামিকা আঙুলে কাটা দাগ, পেটে কাটা জখম রয়েছে। যার কারণে নাড়িভুঁড়ি বেরিয়ে গেছে। বাম কোমরেও কাটা দাগ আছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তার স্ত্রী ও সন্তান এক সপ্তাহ আগে শ্বশুর বাড়ি শ্রীমঙ্গলে বেড়াতে যায়। এ ক’দিন গোলাপ একাই বাসায় ছিলেন। তবে তিন দিন যাবৎ তিনি বাস কাউন্টারে যাননি। মঙ্গলবার সকাল ৯টার দিকে ওই বাসার সিকিউরিটি গার্ডের স্ত্রী দীপা খানম ছাদে ময়লা পরিষ্কার করতে যান। রুমের দরজা তালাবদ্ধ দেখেন। তবে পাশের জানলা খোলা দেখতে পান। জানলা দিয়ে উঁকি দিলে গোলাপকে বিছানার মধ্যে পড়ে থাকতে দেখেন এবং তার বিছানার চাদরও বালিশের কাভারে রক্ত দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশের ধারণা তাকে ধারালো ছুরি দিয়ে খুঁচিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন