সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  


পিএনএস ডেস্ক: নিউজ টোয়েন্টি ফোরের রিপোর্টিং টিমের ওপর বন্ড সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন বিভিন্ন মিডিয়ার সংবাদর্মীরা। গত ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযানের সংবাদ সংগ্রহকালে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টিং টিমের ওপর ব্যাপক হামলা চালায় অবৈধ বন্ড সন্ত্রাসীরা। পেশাদার কাজে সংবাদ সংগ্রহ করতে গুরুতর আহত হন দুই সংবাদকর্মী।

সংবাদকর্মীদের ওপর হামলার প্রতিবাদে আজ শুক্রবার সকাল ১০টায় রাজধানীর কারওয়ান বাজারে সার্ক ফোয়ারার সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিভিন্ন সংগঠনের ব্যানারে সংবাদকর্মিরা এতে অংশ নেন।

বন্ড চোরাকারবারিদের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা লাঠিসোঁটা ও রড নিয়ে হামলা করে সাংবাদিকদের ক্যামেরা ও ব্যাকপ্যাক ছিনতাই করে নেয়। সাংবাদিকদের বহনকরী গাড়িতে ভাংচুর চালায়। এ হামলায় নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন শেখ জালাল গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার মামলায় পরদিন বুধবার তিন জনের এক দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech