করোনায় এবার আরেক পুলিশ সদস্যের মৃত্যু

  24-05-2020 06:04PM

পিএনএস ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজু আহম্মেদ (৪০) নামে আরেক পুলিশ সদস্য মারা গেছেন। আজ রোববার সকাল ১০টা ৪০ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

রাজু আহম্মেদ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রেখে গেছেন।

রাজারবাগ পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অসুস্থ বোধ করায় চলতি মাসের ২ তারিখে করোনা পরীক্ষা করান রাজু আহম্মেদ। পরদিন তার করোনার ফলাফল পজিটিভ আসে।

এরপরই তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান, যোগ করেন অতিরিক্ত পুলিশ সুপার।

পুলিশ সূত্র জানিয়েছে, রাজু আহম্মেদের মরদেহ তার গ্রামের বাড়ি চাঁদপুরে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে তাকে মরদেহ দাফন করা হবে।

এদিকে, এই পুলিশ কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, এখন পর্যন্ত মহামারি করোনাভাইরাসে বাংলাদেশ পুলিশের মোট ৩ হাজার ৫৭৪ জন সদস্য আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ১ হাজার ১২ জনই ডিআইজি-এসপিসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন বলে পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে।

পুলিশ সদর দপ্তর জানায়, পুলিশের মোট আক্রান্তের মধ্যে এ পর্যন্ত ৭২২ জন সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনা আক্রান্তদের মধ্যে ১৩ জন মারা গেছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন