দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীর ঢল

  

পিএনএস ডেস্ক: ঈদ উদযাপন শেষে সকাল থেকে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পেয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে। শুক্রবার সকাল থেকে রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তের বিভিন্ন ফেরিঘাটে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় কর্মরত এসব যাত্রীর চাপ বৃদ্ধি পায়। তবে গণপরিবহন না থাকার কারণে বিভিন্ন স্থান থেকে অতিরিক্ত ভাড়া দিয়ে যাত্রীদের দৌলতদিয়া প্রান্তে আসতে হয় বলে অভিযোগ করেন যাত্রীরা।

মাগুরা থেকে আসা যাত্রী আব্দুর হালিম শেখ বলেন, এবারের ঈদ আসলে উৎসবের ছিলো না। করোনাভাইরাসের কারণে পরিবার নিয়ে অনেক আগেই ঢাকা থেকে গ্রামের বাড়িতে গিয়েছিলাম। আগামী রবিবার থেকে অফিস খুলবে তাই একদিন আগেই ঢাকায় ফিরে যাচ্ছি।

একাধিক যাত্রীর সাথে কথা বলে জানা যায়, আজ শুক্রবার সারাদিনই রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীর চাপ থাকবে তবে দুপুরের পর থেকে দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় সৃষ্টি হতে পারে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডবি্লউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি বলেন, গতকাল দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাতটি ফেরি চলাচল করলেও আজ সকাল থেকে যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ থাকার কারণে নয়টি ফেরি চলাচল করছে। বিকালে যাত্রীর সাথে পণ্যবাহী পরিবহন যুক্ত হবার কারণে ফেরি বৃদ্ধি করা হবে।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল মুন্নাফ বলেন, দৌলতদিয়া প্রান্তে ঢাকামুখী যাত্রীর চাপ বৃদ্ধি পেয়েছে। নৌ পুলিশ করোনাভাইরাসের সংক্রমণ রক্ষায় সচেতনতার পাশাপাশি ঘাট এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন