‘দুঃখ প্রকাশ’ করে করোনা রোগীর টাকা ফেরত দিলো মডার্ন হাসপাতাল

  03-06-2020 08:16PM

পিএনএস ডেস্ক : রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে করোনাভাইরাসের চিকিৎসা নেওয়ার পর বিলের জন্য আটকে রাখা সেই রোগীকে অবশেষে টাকা ফেরত দিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।

আজ বুধবার সন্ধ্যায় সাইফুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

গতকাল মঙ্গলবার মধ্যরাতে ১ লাখ ৫০ হাজার টাকা জমা দিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন সাইফুর রহমান নামের ওই ব্যক্তি৷ পরে আজ তাদের স্বজনদের ডেকে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে ১ লাখ ১৫ হাজার ৯৯৫ টাকা ফিরিয়ে দিয়েছে হাসপাতালটি।

সাইফুর রহমান বলেন, ‘আমার পরিবারের কাউকে তারা ফোন করে ডেকেছিলেন। পরে আমার ছোট ভাই আরিফুলকে পাঠানো হয়েছিল। আজ বিকেলে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতাল তার কাছে ১ লাখ ১৫ হাজার ৯৯৫ টাকা ফিরিয়ে দিয়েছে।’

সাইফুর রহমান আরও বলেন, ‘তারা (হাসপাতাল কতৃপক্ষ) গত ৩১ মে পর্যন্ত কোনো বিল নেয়নি। শুধুমাত্র ১ ও ২ জুনের বিল কেটে রেখেছে।’

গতকাল বিকেলে করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর চিকিৎসকের ছাড়পত্র মিললেও বিলের জন্য হাসপাতাল তাকে ছাড়ছে না বলে অভিযোগ করেছিলেন সাইফুর রহমান। তিনি জানান, গত ২১ মে একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষায় তার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। হৃদস্পন্দন বেশি থাকায় ২৩ মে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি হন তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন