করোনা সংক্রমিত সাবেক এমপি আজাদ সিদ্দিকী

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইল-৭ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত বুধবার তিনি পরীক্ষার জন্য নমুনা দিলে আজ রোবাবর তার রিপোর্ট করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গত ২৪ ঘণ্টায় মির্জাপুরে আটজন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং একজন মৃত্যুবরণ করেছেন। আক্রান্তদের মধ্যে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর নাম রয়েছে।’

এ বিষয়ে আজাদ সিদ্দিকীর সঙ্গে কথা হলে তিনি জানান, বেশ কিছু দিন ধরে তিনি শরীরে ব্যথা অনুভব করছিলেন। গত বুধবার করোনা পরীক্ষার নমুনা দিলে চারদিন পর রোববার তার রিপোর্ট পজিটিভ আসে। তার শরীরে অন্য কোনো উপসর্গ নেই, তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন। ওষুধ খাওয়াতে বর্তমানে তার শরীরের ব্যথাও অনেকটা কমে গেছে।

আবুল কালাম আজাদ সিদ্দিকী ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ও একই বছর ১২ জুন অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে পরপর দুবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন ধরে মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্বেও রয়েছেন। আজাদ সিদ্দিকী তার সুস্থতার জন্য দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন