রাজধানীর আদাবরে পাঁচ মাসের শিশুকে গলা কেটে হত্যা

  04-07-2020 02:15AM

পিএনএস ডেস্ক : রাজধানীর আদাবরের একটি বাসায় সাদিয়া নামের পাঁচ মাস বয়সী এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। সাদিয়ার মৃত্যুতে বাকরুদ্ধ বাবা-মাসহ এলাকাবাসী। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনার আহবান জানিয়েছেন তারা।

শুক্রবার দুপুরে দিকে উত্তর আদাবর ৩৮/১০ নম্বর বাসায় এ ঘটনায় ঘটে। পুলিশ শিশুটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শিশুটির বাবা শাহজাহান মিস্ত্রির কাজ করেন। মা মুর্শিদা বেগম গৃহিনী।

আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শহীদুজ্জামান বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, তারা যে বাসায় থাকেন সেটি টিনশেড বস্তি ঘর। পালা করে রান্না করতে হয়। অন্যদিনের মতো নিজ বাসায় ঘুমিয়ে ছিল ৫ মাসের শিশু সাদিয়া। তাকে ঘুম পাড়িয়ে রেখে মা গিয়েছিল রান্না করতে। প্রায় ৮ মিনিট পর সাদিয়ার বড় ভাই আট বছরের রাব্বিকে তার খবর নিতে পাঠালে সে এসে দেখে বিছানায় শিশু সাদিয়ার গলা কাটা দেহ। এর ফাঁকেই দিনে দুপুরে কে বা কারা ওই শিশুটিকে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ।

ওসি বলেন, একটা নিষ্পাপ ৪/৫ মাসের বাচ্চাকে মানুষ এভাবে হত্যা করতে পারে, ভাবা যায় না। ঘটনার তদন্ত চলছে, যে বা যারাই জড়িত থাকুক আনা হবে আইনের আওতায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন