ঢাকা-ইস্তাম্বুল রুটে ফ্লাইট বাতিল টার্কিশ এয়ারলাইন্সের

  08-07-2020 08:56AM


পিএনএস ডেস্ক: ঢাকা-ইস্তাম্বুল রুটে আগামী ১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট সাময়িক বাতিল করেছে তুরস্কের জাতীয় পতাকাবাহী টার্কিশ এয়ারলাইন্স। মঙ্গলবার (৭ জুলাই) এ ঘোষণা দেয় সংস্থাটি।

গত ১৬ জুন নিষেধাজ্ঞা ওঠার পর ঢাকায় ফ্লাইট পরিচালনা করতে চেয়ে গত জুন মাসে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) কাছে আবেদন করে টার্কিশ এয়ারলাইন্স। বেবিচক ১ জুলাই থেকে বাংলাদেশে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় টার্কিশ এয়ারলাইন্সকে। পরিকল্পনা অনুযায়ী ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩ জুলাই থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু করার প্রস্তুতি সম্পন্ন করে কর্তৃপক্ষ। কিন্তু তুরস্কের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের করোনা পরিস্থিতির আকস্মিকতার পুনর্বিবেচনায় জুলাই মাসের প্রথম দিকে যাত্রী পরিবহনে সাময়িক বিরতি প্রদানের নতুন নির্দেশনা দেওয়া হয়।

এতে ঢাকায় ৭ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল ঘোষণা করে সংস্থাটি। সেটা বাড়িয়ে মঙ্গলবার (৭ জুলাই) সংস্থাটি ঘোষণা দেয় যে, ১৫ জুলাই পর্যন্ত ঢাকা-ইস্তানবুল রুটে টার্কিশ এয়ারলাইন্সের যাত্রীবাহী ফ্লাইট বন্ধ থাকবে।

পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত যাত্রীরা প্রশ্ন ও রিফান্ড আবেদন ০১৮৪৪০৫৯৯৬১ নম্বরে কল করে ও [email protected] ঠিকানায় ই-মেইল পাঠানোর মাধ্যমে জানতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন