পল্লবীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

  

পিএনএস ডেস্ক : রাজধানীর পল্লবী এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। এতে শাহাদাত বাহিনীর পেশাদার খুনি, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী মহসিন (৩৫) ওরফে কিলার মহসিন নিহত হয়েছেন।

র‍্যাব জানায়, নিহত কিলার মহসিনের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক ব্যবসা, খুন ও চাঁদাবাজিসহ প্রায় ১২টি মামলা রয়েছে।

র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় কিলার মহসিন অবস্থান করছে- বলে জানতে পারে র‍্যাব। পরে র‍্যাব সদস্যরা সেখানে পৌছালে; র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে কিলার মহসিন গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। গুলিবিনিময়কালে কিলার মহসিন নিহত হন।

এ ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, খালি তিনটি কার্তুজ, ম্যাগজিন ও প্রায় এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন