ক্রেতা সেজে কারবারি ধরল পুলিশ

  

পিএনএস ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত ইয়াবার পাইকারি কারবারি গাজী সেখকে (৩২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। গাজী সেখ উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের ছায়েদ আলীর ছেলে।

শুক্রবার দুপুরের দিকে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মথুরাপুর বাজারের কুলি শ্রমিক কার্যালয়ের সামনের রাস্তা থেকে গাজীকে গ্রেপ্তার করা হয়। এসময় গাজীর সহযোগী একই গ্রামের শাহ আলীর ছেলে আব্দুল মোমিন (৩০) কৌশলে পালিয়ে গেছে।

থানা সূত্রে জানা গেছে, ইয়াবা কারবারি হিসেবে গাজী সেখকে এলাকার সবাই চেনেন। তিনি মাদক দ্রব্যের পাইকারি ব্যবসায়ী, এমন সংবাদ থানা পুলিশের কাছে আসে। পরে থানার এসআই রিপন মিঞার নেতৃত্বে ওই এলাকায় অভিযানে যান পুলিশ।

ইয়াবা কারবারি গাজীকে ধরতে পুলিশ কৌশল অবলম্বন করেন। টাকা দিয়ে গাজীর কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করার জন্য বলা হয়। টাকা পেয়ে গাজী ইয়াবা নিয়ে আসলে তাকে হাতেনাতে ধরে ফেলেন পুলিশ। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে ইয়াবা কারবারি গাজী সেখকে গ্রেপ্তার করা হয়। গাজী ও তার সহযোগীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন