আনন্দ ভ্রমণের নামে ইয়াবা পাচার, তিন তরুণীসহ আটক ৫

  

পিএনএস ডেস্ক: আনন্দ ভ্রমণের নামে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের আড়ালে ইয়াবা পাচারের অভিযোগে তিন তরুণীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (৫ আগস্ট) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনাঘাট এলাকা থেকে ২৫ হাজার ৪শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত তাদের একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম পূর্বপশ্চিমকে জানান, কক্সবাজার থেকে ইয়াবার বড় একটি চালান নিয়ে একটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশ্যে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মহাসড়কের মেঘনাঘাট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এসময় একটি মাইক্রোবাসকে সন্দেহ হলে চেকপোস্টে থামিয়ে তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবার চালান পাওয়া যায়। পরে র‌্যাব ইয়াবার চালান ও মাইক্রোবাসটি জব্দসহ ইয়াবা ব্যবসার সাথে জড়িত অভিযোগে পাঁচজনকে আটক করে। তাদের মধ্যে তিনজন তরুণী রয়েছেন।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বাড়ি টাঙ্গাইল, মাদারীপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায়। তারা দীর্ঘদিন ধরে আনন্দ ভ্রমণের নামে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের অন্তরালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবার বড় বড় চালান এনে এনে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ আশপাশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন