ইউএনও ওয়াহিদার বাবাকে আনা হলো ঢাকায়

  

পিএনএস ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের বাবা ওমর আলী শেখকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হয়েছে।

শনিবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে রংপুর সিটি করপোরেশনের অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সে ও হাসপাতালে নেয়া হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের কোমরের নিচের অংশ পুরোটাই অবশ হয়ে গেছে। হাঁটা চলাফেরা করতে পারছেন না। তবে কথা বলতে ও খেতে পারছেন।

হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান ডা. তোফায়েল হোসেন ভূঁইয়া জানান, ওমর আলী শেখের ঘাড়ে আঘাত করা হয়েছিল। ফলে তার স্পাইনাল কর্ডে গুরুতর আঘাত লাগে। তার দুটো হাত কিছুটা সচল থাকলেও নাভির নিচ থেকে পুরো নিচের অংশ অবশ হয়ে গেছে। তার দীর্ঘ মেয়াদে চিকিৎসার প্রয়োজন রয়েছে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে ঢুকে তাকে ও তার বাবা ওমর আলীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। প্রথমে রংপুরের একটি বেসরকারী মেডিকেলে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ওমর আলী শেখকে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন