বাংলাদেশে এলেন বিএসএফ প্রধান

  

পিএনএস ডেস্ক : সড়ক পথে আখাউড়া হয়ে বাংলাদেশে এলেন ভারতের সীমান্ত রক্ষী বাহিনীর প্রধান রাকেশ আস্তানা। তার নেতৃত্বে বিএসএফের ছয় সদস্যের প্রতিনিধি দল বুধবার বাংলাদেশে এসেছে বলে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনী-বিজিবি জানিয়েছে।

বিজিবির বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিএসএফ প্রতিনিধি দলকে দুপুরে সীমান্তে অভ্যর্থনা জানান বিজিবির সরাইল (উত্তর-পূর্ব রিজিয়ন) রিজিয়ন কমান্ডার। এ সময় কুমিল্লা বিজিবি সেক্টর কমান্ডার, বিজিবি সদর দপ্তরের পরিচালকও (পরিকল্পনা) উপস্থিত ছিলেন। সীমান্ত থেকে বিএসএফ প্রতিনিধি দল সড়ক পথে সুলতানপুর ব্যাটালিয়নে আসেন। সেখান থেকে বিজিবির হেলিকপ্টার তাদের নিয়ে ঢাকায় রওনা হয়।

বিজিবি জানায়, ঢাকার তেজগাঁও পুরাতন বিমানবন্দরে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বিএসএফ মহাপরিচালক রাকেশ আস্তানাকে অভ্যর্থনা জানান। বৃহস্পতিবার সকাল পৌনে ১১টায় বিজিবি সদর দপ্তরে সীমান্ত সম্মেলন শুরু হবে। ১৯ সেপ্টেম্বর যৌথ আলোচনার দলিল স্বাক্ষরের মধ্য দিয়ে তা শেষ হবে।

রোববার সকালে ছয় দিনের এই সীমান্ত সম্মেলন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বিএসএফের উড়োজাহাজে ত্রুটির কারণে রাকেশ আস্থানা আসতে না পারায় তা পিছিয়ে দেওয়া হয়।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন