‘আমার কাছে আপনার পর্নোগ্রাফি আছে’ বলে নারীদের ব্ল্যাকমেইল করতেন সবুজ!

  19-09-2020 01:39PM

পিএনএস ডেস্ক: ‘আমার কাছে আপনার পর্নোগ্রাফি আছে’-বলে নারী সাংবাদিক ও নারী চিকিৎসককে ব্ল্যাকমেইল করতেন সবুজ প্রামাণিক (২৭)। তাকে গ্রেফতার করেছে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের একটি দল।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তেজগাঁওয়ের একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে উত্ত্যক্ত করার কাজে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সবুজ দীর্ঘদিন ধরে সাংবাদিক ও চিকিৎসকসহ নারীদের ব্ল্যাকমেইল ও উত্ত্যক্ত করে আসছিলেন। তিনি নারীদের দৈবক্রমে ফোন করে বলতেন যে, তার কাছে তাদের ব্যক্তিগত ও গোপন ভিডিও রয়েছে। এভাবে তাদেরকে হয়রানি করতেন ও তাদের কাছ থেকে অনৈতিক সুবিধা দাবি করতো। তার কুপ্রস্তাবে তারা রাজী না হলে তাদের কথিত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতেন।

এডিসি আরও জানান, একাধিক নারীর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রযুক্তির সহায়তায় সাইবার পুলিশ তাকে গ্রেফতার করে।

প্রাথমিক তদন্তে জানা যায়, সবুজের কাছে কোনো নারীরই কোনো ভিডিও নেই। তিনি ভিডিও থাকার কথা বলে ব্ল্যাকমেইল করে অনৈতিক সুবিধা নেয়ার চেষ্টা করতেন।

সবুজের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠিয়ে ৬ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন