কক্সবাজারে ৮ থানার ওসিসহ ৩৪ পরিদর্শক একযোগে বদলি

  24-09-2020 07:30PM

পিএনএস ডেস্ক : কক্সবাজারের আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পরিদর্শক পদমর্যাদার ৩৪ জন কর্মকর্তার সবাইকে একযোগে বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের একটি আদেশে এই বদলির সিদ্ধান্ত জানানো হয়।

আদেশে বদলি হওয়া কক্সবাজারের আট থানার ওসিরা হলেন উখিয়ার মর্জিনা আক্তার, রামুর আবুল খায়ের, চকরিয়ার হাবিবুর রহমান, পেকুয়ার কামরুল আজম, মহেশখালীর দিদারুল ফেরদৌস, কুতুবদিয়ার শফিকুল আলম, টেকনাফের সামসু দৌহা ও কক্সবাজার সদরের মাসুম খান। একই সঙ্গে কক্সবাজারের ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়াসহ জেলার আট থানার পরিদর্শক পদমর্যাদায় কর্মরত সবাইকে বদলি করা হয়েছে।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার এক আদেশে কক্সবাজারের আট থানার ওসিসহ ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তাদের পদগুলোতে আগামীকাল শুক্রবার নতুন পুলিশের পরিদর্শকেরা যোগদান করবেন।’

এর আগে গত ১৭ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেনকে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ দেওয়া হয়। এর পাঁচদিন পর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারসহ সাত শীর্ষ পুলিশ কর্মাকর্তা বদলি করা হয়।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন