প্রেমিককে ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

  26-09-2020 12:08AM

পিএনএস ডেস্ক : রাজধানীর দক্ষিণখান কাওলা এলাকায় দিলসাত নাহার আঁচল (১৯) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। আত্মহত্যার সময় প্রেমিক সাফখাত হোসেনকে ভিডিও কল দিয়েছিলেন আঁচল। পরে প্রেমিকের পাঠানো আঁচলের আত্মহত্যার ছবি দেখে উদ্ধার করা হয় আঁচলের ঝুলন্ত লাশ। সাভারে একটি কলেজের ফ্যাশন ডিজাইন টেকনোলজির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন আঁচল।

আঁচলের মামা কাউসার রূপক জানান, কাওলায় পরিবারের সঙ্গে নিজেদের বাড়িতে থাকতেন দুই বোনের মধ্যে ছোট আঁচল। তার বাবার নাম দেলওয়ার হোসেন। বৃহস্পতিবার রাত ৩টার দিকে তার বড়বোন আঁচলের রুমে গিয়ে দেখে দরজা ভেতর থেকে বন্ধ।

অন্য একটি চাবি দিয়ে দরজা খুলে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না লাগিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত দুইটা থেকে তিনটা পর্যন্ত আচলের প্রমিক সাফখাত হোসেন আঁচলের বড় বোনের মোবাইলে অসংখ্য বার ফোন দেয়। বড় বোনের ফোন সাইলেন্ট থাকায় সাফখাতের কল দেখতে পাননি। পরে সাফখাত বড়বোনের ফোনে কয়েকটি ছবিও পাঠায় যেখানে দেখা যায় আঁচল সাফখাতের সঙ্গে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস নেয়ার চেষ্টা করছে। আঁচলের বড় বোন রাত তিনটার দিকে এই ছবি দেখতে পেয়েই আঁচলের রুমে গিয়ে তাকে উদ্ধার করে। কি কারণে আঁচল গলায় ফাঁস নিয়েছে তা জানাতে পারেননি মামা রূপক।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন