বাংলাদেশিরা সব বাধা অতিক্রম করতে সক্ষম: প্রধানমন্ত্রী

  28-09-2020 05:38PM

পিএনএস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের জনগণ সব বাধা অতিক্রম করে এগিয়ে যাওয়ার সক্ষমতা রাখে।

সোমবার গণভবন থেকে ভার্চুযাল মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে তিনি বলেছেন, সবার সহযোগিতায় দেশকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। দেশের জনগণকে আমি তাই ধন্যবাদ জানাই।

করোনাভাইরাস না আসলে আমরা আরও অনেক কাজ করতে পারতাম। তবে যে প্রতিবন্ধকতাই আসুক না কেন, বাংলাদেশের জনগণ তা অতিক্রম করার সক্ষমতা রাখে। খবর-ইউএনবি

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ (সোমবার। ভার্চুয়াল মন্ত্রিসভার বৈঠকে যোগ দিলে উপস্থিত সহকর্মীরা প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বৈঠকে শেখ হাসিনা বলেন, তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করছেন। দেশকে সোনার বাংলা হিসেবে রূপ দেয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি জানান, বাবা-মাসহ পরিবারের সবাইকে হারিয়ে দেশের জন্য কাজ করা তার জন্য কঠিন ছিল। কিন্তু সর্বোপরি তিনি একটা জিনিসই ভেবেছিলাম, দেশ এবং জনগণের জন্য তার কিছু করতে হবে। যেটা তার বাবা খুব আগ্রহের সঙ্গে করতে ভালোবাসতেন। বাবার সেই স্বপ্নটা তাকে তাই বাস্তবায়ন করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জন্মদিনে দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জনগণের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, আপনাদের দোয়া চাই। যাতে যত দিন বাঁচি যেন সম্মানের সঙ্গে বাঁচতে পারি। দেশের মানুষ আমার কাছ থেকে উপকৃত হয়।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন