ব্রিটেনে করোনায় ২১ বাংলাদেশিসহ ১৯১ জনের মৃত্যু

  

পিএনএস ডেস্ক : করোনার দ্বিতীয় ওয়েবে কাঁপছে ব্রিটেন। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বুধবার (২১ অক্টোবর) ব্রিটেনে করোনায় একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড সৃষ্টি হয়েছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ২৬ হাজার ৬৮৮জন। এই সংখ্যা গত মঙ্গলবারের চেয়ে প্রায় পাঁচ হাজার জন বেশি।

এদিকে গত ২৪ ঘণ্টায় ২১ জন বাংলাদেশিসহ মৃত্যু হয়েছে ১৯১ জনের। এই সংখ্যা মঙ্গলবার ছিল ২৪১ জন, সোমবার ৮০ জন, রবিবার ৬৭ জন, শনিবার ১৫০ জন, শুক্রবার ছিল মৃতের সংখ্যা ১৩৬ জন। এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ৪৪ হাজার ১৫৮ জন। মৃতদের এই পরিসংখ্যান বুধবার সকাল ৯টা পর্যন্ত। হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা এখানে হিসাব করা হয়েছে।


গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ৬৮৮ জন। এই সংখ্যা মঙ্গলবার ছিল ২১ হাজার ৩৩১ জন, সোমবার ১৮ হাজার ৮০৪ জন, রবিবার ১৬ হাজার ৯৮২ জন, শনিবার ১৬ হাজার ১৭১ জন, শুক্রবার ছিল নতুন আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৬৫০ জন। বুধবার সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা সাত লাখ ৮৯ হাজার ২২০ জন।

এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ১৩৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে ৯৪ জন, ওয়েলসে ১৪ জন, স্কটল্যান্ডে ২৮ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে কোনো মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসাব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন