ইরফানের মামলার তদন্ত পুলিশ প্রভাবমুক্ত হয়ে করছে: ডিএমপি কমিশনার

  27-10-2020 04:27PM

পিএনএস ডেস্ক:নৌবাহিনী অফিসারকে মারধরের মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও এমপি হাজী সেলিমের ছেলে মো. ইরফান সেলিমের মামলার তদন্ত পুলিশ প্রভাবমুক্ত হয়ে করছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

মঙ্গলবার (২৭ অক্টোবর) তেজগাঁও থানা কমপ্লেক্সে ভিক্টিম রেসপন্স ও হটলাইন নম্বর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

মোহা. শফিকুল ইসলাম বলেন, এখানে প্রভাব থাকার কোনো প্রশ্ন নেই। চাইলে কেউ প্রভাব খাটাতে পারবে না। আমরা দ্রুততম সময়ে এই মামলার তদন্ত করব ও অভিযোগপত্র জমা দেবো।

তিনি বলেন, আমরা মামলাটি গুরুত্বসহকারে নিয়েছি। সচরাচর হত্যা মামলার মতো ঘটনা থাকলে ঘটনাস্থল উপ-পুলিশ কমিশনার পরিদর্শন করেন না। এই ঘটনার পরপরই রমনা বিভাগের ডিসি ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

এর আগে ডিএমপি কমিশনার নারী নির্যাতন প্রতিরোধে কুইক রেসপন্স এবং হটলাইন নম্বর চালু করেন। এখন থেকে ০১৩২০-০৪২০৫৫ এই নম্বরে নির্যাতনের শিকার যেকোনো ভিকটিম ২৪ ঘণ্টায় তার অভিযোগ জানাতে পারবেন। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ডিএমপির রেসপন্স টিম ঘটনাস্থলে গিয়ে তাকে সহযোগিতা করবে।

কমিশনার বলেন, আমরা চাই না কোনো নারী অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হোক। তার কথা শোনার জন্যই আমাদের এই প্রচেষ্টা। আমরা টিমটাকে এমনভাবে তৈরি করব যে কোনও মেয়ে বা বোন তার খারাপ লাগার জায়গাটা আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন। এখানে সার্বক্ষণিক একটা গাড়ি থাকবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন