'ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে প্রতিবাদ জানাতে হবে'

  


পিএনএস ডেস্ক: ছদর সাহেব রহ. এর পৌত্র ও গওহরডাঙ্গা মাদরাসার মুহাদ্দিস মুফতি উসামা আমীন বলেছেন, বিশ্বনবী (সা.) জগৎবাসীর জন্য রহমত স্বরূপ আগমন করেছিলেন। তিনি বিশ্বে সব ধরনের অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠা করেছিলেন। হযরত মুহাম্মাদ (সা.) বিশ্ব মুসলিমের জীবনের থেকেও বেশি প্রিয়। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ফ্রান্স ধৃষ্টতা দেখিয়েছে তা বিশ্বের দুইশ কোটি মুসলমানের হৃদয়ে চরম আঘাত হেনেছে এবং ক্ষোভের সৃষ্টি করেছে।

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গা এক মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে নেতৃত্ব দেন মুফতি উসামা আমীন। এসময় আরও বক্তব্য রাখেন শিক্ষা বোর্ডের মহাসচিব মাওলানা শামছুল হকসহ শীর্ষ নেতৃবৃন্দ।

তিনি বলেন, বাক-স্বাধীনতার নামে ফ্রান্স যে জঘন্য কাজ করেছে তা কোনভাবেই মেনে নেওয়া যায় না। বিশ্বের দ্বিতীয় মুসলিম অধ্যুষিত দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের রাষ্ট্রদূতকে জরুরিভাবে তলব করে এরকম জঘন্য ঘটনার প্রতিবাদ জানাতে হবে।

মুফতি মোহাম্মদ তাসনীন ও মুফতি মাকসূদুল হকের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব মাওলানা শামছুল হক, গওহরডাঙ্গা মাদরাসার মুফতি নুরুল ইসলাম, মাওলানা ফরিদ আহমাদ, বেফাকের নায়েবে সদর মাওলানা নুরুল হক, কোর্ট মসজিদ মাদরাসার মুফতি হাফিজুর রহমান, মাওলানা মাহমুদুল হাসান, জেলা উলামা পরিষদের সদস্য সচিব মুফতি মঈনুদ্দিন, তারাইল ফুকরা মাদরাসার মাওলানা শিহাব উদ্দিন, মুসলিম এতিম খানা মাদরাসার মাওলানা হায়াত আলী, মাওলানা নাসির উদ্দিন, মুফতি ফকরুল ইসলাম, তানজিমুল মুদাররিসিন বাংলাদেশের মাওলানা আতাউর রহমান, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা অহিদুজ্জামান, মাওলানা শফিকুল ইসলাম গওহারী, খাদেমুল ইসলাম ছাত্র শাখার সভাপতি গোলাম রাব্বনী প্রমুখ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন