করোনায়া মারা গেলেন কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক

  

পিএনএস : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের ভোলা জেলার উপ-পরিচালক হরলাল মধু (৫৮)। বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত সোয় ১২টার দিকে তিনি মারা যান।

শেবাচিম হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, হরলাল মধু কোভিড-১৯ পজিটিভ ছিলেন। জটিল শ্বাসকষ্ট নিয়ে তিনি গত বুধবার (১১ নভেম্বর) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। বৃহস্পতিবার রাত ১২টার পর তিনি মারা যান।

ভোলা জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, হরলাল মধু গত ৫ নভেম্বর রাতে জ্বর, ঠান্ডা ও গলাব্যথায় আক্রান্ত হন। অবস্থা অপরিবর্তিত থাকায় ৭ নভেম্বর তিনি ভোলা সদর হাসপাতালে করোনা ইউনিটে নমুনা পরীক্ষায় দিলে রিপোর্ট পজিটিভ আসে। ওইদিনই তাকে ভোলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত বুধবার তাকে বরিশাল শেবাচিম করোনা ইউনিটে প্রেরণ করা হয়েছিল।

কৃষি বিভাগ সূত্র জানায়, চলতি বছরের ৫ এপ্রিল হরলাল মধু ভোলা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি গোপালগঞ্জ জেলায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলার নটখোলা গ্রামে। তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন। হরলাল মধু দশম বিসিএস ক্যাডার কর্মকর্তা ছিলেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন