অবশেষে জামিনে মুক্ত হলেন পুলিশের ভুলে কারাভোগী চাঁন মিয়া

  29-11-2020 09:42PM

পিএনএস ডেস্ক : পুলিশের ভুলে কারাভোগ করা চাঁন মিয়া আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পরিবারের কাছে ফিরেছেন। গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এক চাঁন মিয়ার স্ত্রীর করা যৌতুকের মামলায় গ্রেফতার হন নিরাপরাধ আরেক চাঁন মিয়া। টাঙ্গাইল আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার (২৯ নভেম্বর) টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মধুপুর আমলী আদালতের বিচারক শামসুল আলম চাঁন মিয়ার জামিন মঞ্জুর করেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. শাহিনুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার যৌতুকের সি.আর মামলায় গ্রেফতার হওয়া চাঁন মিয়াকে জামিন দিয়েছেন আদালত। প্রকৃত আসামি ও প্রকৃত ঘটনা নিয়ে তদন্ত করছে পুলিশ বলেও জানান তিনি।

প্রসঙ্গত, মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাহ্মণবাড়ী গ্রামের জহুর আলীর ছেলে স্বামী চাঁন মিয়ার বিরুদ্ধে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মধুপুর আমলী আদালতে সি.আর ১৭০/১৯ নং যৌতুকের ৩ ধারায় মামলা করেন স্ত্রী ও বাদী জমিলা বেগম। তবে গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) নামের মিল থাকায় উপজেলার কুড়াগাছা ইউনিয়নের কুড়াগাছা গ্রামের জরু শেখের ছেলে ও লেপ তোষকের ব্যবসায়ি চাঁন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন