বাসের চাপায় প্রাণ হারালেন একাত্তর টিভির সাংবাদিক

  

পিএনএস ডেস্ক : রাজধানীর বাড্ডা প্রগতি সরণীর নদ্দা ফুট ওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হয়েছেন একাত্তর টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর (৩৫)। আজ বুধবার বিকেল ৫টার দিকে বাড্ডা প্রেগতি সরণীর নদ্দা ফুট ওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহণের একটি বাস গোপালের মরটসাইকেলে ধাক্কা দেয়।

পরে ওই বাসের চাপায় গুরুতর আহত হন তিনি। আহত গোপালকে পঙ্গু হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

একাত্তর টিভি কতৃপক্ষ জানায়, বিকেল সাড়ে ৪টায় অফিস শেষে বাসায় ফিরছিলেন তিনি। গোপালের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর নগর ভদ্রগ্রাম। পিতা চৈতানন সূত্রধর, মা শেফালী রানী সূত্রধর। তিন ভাই বোনের মধ্যে গোপালই ছিলেন কনিষ্ঠ।

দুই মেয়ে (বড় : সকাল ছোট : সূর্য) সন্তানের বাবা গোপাল সূত্রধর ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট-এ কাজ করেছেন।

পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকেরা জানান, দুর্ঘটনায় তার শরীরের নিম্নাংশ পিষ্ট হয়। মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয় বলেও জানান তিনি।

গুলশান থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক বাসের চালক এবং হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশের টিম রয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন