করোনায় মারা গেছেন পুলিশ কনস্টেবল আলী

  

পিএনএস ডেস্ক : করোনা মোকাবিলার যুদ্ধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সম্মুখযোদ্ধা কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) মারা গেছেন। শনিবার পুলিশ সদরদপ্তর থেকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

আলী সিএমপির ইপিজেড থানার নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

মোহাম্মদ সাহেব আলী গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) মারা যান। পুলিশ সদর দপ্তরে এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা বলেন, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

করোনাযোদ্ধা মোহাম্মদ সাহেব আলীর মৃত্যুতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি বলেন, করোনাযুদ্ধে প্রথম সারির যোদ্ধা হিসেবে বাংলাদেশ পুলিশ একজন গর্বিত সদস্যকে হারাল। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী ১৯৮৩ সালের ৮ আগস্ট বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার জন্ম চাঁদপুর জেলার পুরান আদালত পাড়া গ্রামে। তার পিতার নাম মরহুম রঞ্জন আলী পাটোয়ারী। মৃত্যুকালে করোনাযোদ্ধা মোহাম্মদ সাহেব আলী স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন