রাজধানীতে পুলিশের সোর্স খুন

  16-04-2021 09:11PM

পিএনএস ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়ায় স্থানীয় মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে মো. আসিফ (২২) নামে পুলিশের এক সোর্স খুন হয়েছেন। আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মারা যান তিনি।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় মাদকব্যবসায়ীরা তাকে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে মেরাদিয়া মধ্যপাড়া এলাকায় এলাকায় লাশ ফেলে যায়। পুলিশের ধারণা, স্থানীয় মাদক সম্রাট হিসেবে খ্যাত জিন্নাতুল ইসলাম বাদশার লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত আসিফের ভগ্নিপতি গিয়াস উদ্দিন জানান, আসিফের বাবার নাম মো. হোসেন মিয়া। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগরে। খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় স্ত্রী মুন্নিকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে খিলগাঁও মেরাদিয়ার মধ্যপাড়া এলাকায় স্থানীয় মাদক কারবারিরা আসিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন শুক্রবার দুপুরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ফয়সাল বলেন, ‘এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদকব্যবসায়ীরা বৃহস্পতিবার রাতে মোবাইলে ফোনে আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে খিলগাঁওয়ের মেরাদিয়া মধ্য পাড়া এলাকায় তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। আমার ভাই পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।’ তার সঙ্গে পূর্বের কোনো শত্রুতা ছিল কি না সে বিষয়ে অবগত নন বলেও ফয়সাল জানান।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, ‘আসিফ পুলিশের সোর্স ছিল কি না এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত চলছে। কী কারণে ওই যুবককে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হলেও কাউকে গ্রেপ্তার করা হয়নি।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য আসিফের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন