খিলক্ষেত ফ্লাইওভার থেকে দুবাই প্রবাসীর মরদেহ উদ্ধার

  06-05-2021 10:48PM

পিএনএস ডেস্ক : রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভার থেকে সুভাস চন্দ্র সূত্রধর (৩৬) নামে এক দুবাই প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে খিলক্ষেত বাজারের পাশে ৩০০ ফুট ফ্লাইওভারের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহীনুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মরদেহে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। এ ছাড়া, গলায় গামছা প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, দুবৃত্তরা সুভাস চন্দ্রকে শ্বাসরোধে হত্যা করেছে।’

সুভাস চন্দ্র সূত্রধরের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে। নিহতের ভায়েরা কৃষ্ণ বাবু জানিয়েছেন, সুভাস দুবাই প্রবাসী ছিলেন। ছুটিতে গত নভেম্বরে দেশে এসেছেন। এরই মধ্যে বিয়ে করেছেন তিনি। এ মাসেই আবার দুবাই যাওয়ার কথা রয়েছে। তিনি শাশুড়ি ত্রীমতি রানীর বরাত দিয়ে জানান এ সব তথ্য।



তিনি জানান, বুধবার মাইক্রোবাস যোগে ঢাকা আসছিলেন, টিকিট কনফার্ম করা ও করোনা টেস্টের জন্য। এ সব তথ্য তার শাশুড়ি তাকে জানিয়েছেন।

নিহত প্রবাসীর শাশুড়ির বরাত দিয়ে কৃষ্ণ বাবু বলেন, ‘তার মোবাইল ফোনটি বন্ধ পাচ্ছিল। তাই আমাকে মুঠোফোনে জানান। পরে আমি খোঁজ নিতে গিয়ে জানতে পারি ফ্লাইওভার ওপর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে সেখানে গিয়ে লাশ শনাক্ত করি।’

তিনি আরও বলেন, ‘তার কাছে টিকিটের টাকাসহ প্রায় ৭০ হাজার টাকা ছিল। তা কিছুই পাওয়া যায়নি।’

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন