লাইফ সাপোর্টে এমপি আলী আশরাফ

  22-07-2021 12:31PM

পিএনএস ডেস্ক : কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এই সংসদ সদস্যের শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় বুধবার বিকালে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলী আশরাফের একান্ত সচিব আব্দুল কুদ্দুস হাওলাদার এ তথ্য জানান।

৭৩ বছর বয়সী অধ্যাপক আশরাফ আলী বার্ধক্যজনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ। ডায়াবেটিসেও ভুগছেন তিনি। গত ৯ জুলাই গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন নিয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। অবস্থার অবনতি হলে ১১ জুলাই থেকে তাকে আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) নেওয়া হযেছিলো।

অধ্যাপক আলী আশরাফ কুমিল্লা-৭ আসন থেকে পাঁচ বার সংসদ সদস্য৷ ২০০০ সালে তিনি ডেপুটি স্পিকার নির্বাচিত হন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি একাধিকবার এফবিসিসিআইয়ের নির্বাচন পরিচালনা কমিটির প্রধানের দায়িত্ব পালন করেছেন।।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন