করোনায় মারা গেলেন ভাষাসৈনিক সমেলা রহমান

  23-07-2021 12:22PM

পিএনএস ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন নীলফামারীর ভাষাসৈনিক সমেলা রহমান (৮৭) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা ১১টায় নীলফামারী জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ভাষাসৈনিক সমেলা রহমান নীলফামারী জেলা শহরের শাহীপাড়া এলাকার স্থায়ী বাসিন্দা ছিলেন এবং প্রয়াত সংগীতশিল্পী ওয়ালিউর রহমানের সহধর্মিণী।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. অমল রায় ভাষাসৈনিক সমেলা রহমানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি প্রথম ডোজ ও ১৭ এপ্রিল দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণ করেছিলেন ভাষাসৈনিক সমেলা রহমান। তিনি মৃত্যুকালে ৪ মেয়ে ৩ ছেলে ও নাতি-নাতনি এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সমেলা রহমানের ছেলে সুমন রহমান জানান, দুই ডোজ করোনার টিকা নেওয়ার পর চলতি বছরের গত ৭ জুলাই র্যারপিড অ্যান্টিজেন টেস্টে করোনাভাইরাসে আক্রান্ত হন এই ভাষাসৈনিক। পাশাপাশি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। গত ৯ জুলাই তাকে নীলফামারী জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল।

তিনি আরও জানান, বৃস্পতিবার বাদ আসর নামাজে জানাজা শেষে শহরের পৌর কবরস্থানে দাফন করা হয়।

সমেলা রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন