সম্মেলনের প্রচারে নিয়ম মানছেন না আ.লীগ নেতারা

  

পিএনএস ডেস্ক: আগেই ছিলো নিষেধাজ্ঞা। বিশতম জাতীয় সম্মেলনের প্রচারে নিজের নাম ও ছবি ব্যবহার করতে পারবেন না আওয়ামী লীগ নেতাকর্মীরা। কিন্তু নির্দেশ অমান্য করেই টানানো হচ্ছে পোস্টার-ব্যানার। সংশ্লিষ্টদের চিহ্নিত করে সম্মেলনের পর কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলছেন দলের নেতারা।

জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীরা যাতে আত্মপ্রচারে নামতে না পারেন, সেজন্য এবার অনেক আগে থেকেই সতর্ক ছিলো আওয়ামী লীগ। এক মাস আগেই নির্ধারণ করে দেয়া হয় দলীয় পোস্টারের নকশা, আকার ও রঙ।

বঙ্গবন্ধু দলীয় সভাপতি শেখ হাসিনা ও তাদের পরিবারের সদস্য ছাড়া কোন নেতা-কর্মীর ছবি বা নাম ব্যবহারে দেয়া হয় নিষেধাজ্ঞা। কিন্তু দলীয় নিষেধ অমান্য করেই চলছে নেতাকর্মীদের নিজের নাম প্রচার।

রাজধানীর নানা সড়ক তো বটেই, খোদ ধানমণ্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়, এমনকি বঙ্গবন্ধু এভিনিউয়েও টানানো হয়েছে বিভিন্ন নেতার বিশাল ছবি ও নাম সম্বলিত পোস্টার-ব্যানার।

দলের নির্দেশ কর্মীরা না মানায় বিব্রত শীর্ষ নেতারা। সংশ্লিষ্টদের চিহ্নিত করে সম্মেলনের পর নেয়া হবে সাংগঠনিক ব্যবস্থা, জানিয়েছে দলটি। কেন্দ্রের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দ্রুতই এসব পোস্টার, ব্যানার সরিয়ে ফেলার নির্দেশও দিয়েছে দলটি।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech