বেনাপোলে কেন্দ্রীয় আওয়ামীলীগের সম্মেলন সফল করতে আলোক সজ্জা-চলছে

  

পিএনএস, বেনাপোল: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সম্মেলন সফল করার লক্ষে যশোরের শার্শা-বেনাপোলে নির্মিত হয়েছে শতাধিক গেইট। সীমান্তের গ্রাম শহর ও বন্দর এলাকায় শোভা পাচ্ছে পোষ্টা ব্যানার ফেস্টুন। প্রতিদিন চলছে মিছিল মিটিং। গ্রা গ্রামের নেতা কর্মিরা ভাসছে উৎসব আমেজে।
এ যেন নেতা কর্মিদের মধ্যে ঈদ আনন্দ রুপ নিয়েছে। বেনাপোল পৌর এলাকায় প্রতিটি ওয়াডে ও গুরুত্বপূর্ন সড়কে আলোক ঝলকানিতে পুলকিত হচ্ছে নেতা কর্মিরা সহ পথচারিরা। স্বাধীনতা পরবর্তীতে এই প্রথম কেন্দ্রীয় সম্মেলনের উৎসব আনুষ্টানিকতা ছড়িয়ে পড়েছে গা গ্রামে এমনটাই জানান দলীয় নেতারা সহ স্থানীয়রা।
উপজেলা যুবলীগ নেতা সেলীম রেজাও উপজেল্ াছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার বলেন- এমপি শেখ আফিল উদ্দিনের নেতৃৃত্বে উপজেলা জুড়ে নেতা কর্মিদের মধ্যে আনন্দের বন্যা বইছে। সম্মেলন সফল করতে নেওয়া হয়েছে প্রস্তুতি।
শার্শা উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক অধ্যাক্ষ ইব্রাহিম খলিল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক-জানান-কেন্দ্রীয় আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন ও যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আশরাফুল আলম লিটন পৃথকভাবে একাধিক স্থানে গেইট-ব্যানার ফেস্টুন ও আলোক সজ্জা করেছেন।
চলছে ডেলিগেট ও কাউন্সিলরদের নিয়ে আলোচনা সভা। বিভিন্ন স্থানে করা হচ্ছে মিছিল ও পথসভা। নেতা কর্মিরা ফিরে পাচ্ছেন প্রান চাঞ্চল্য।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech