সম্মেলনে সোহেল তাজ

  22-10-2016 01:03PM



পিএনএস: আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন আজ শনিবার সকাল ১০টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয়েছে। এই সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সম্মেলন মঞ্চে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ দলীয় শীর্ষস্থানীয় নেতারা। এছাড়া সম্মেলনে উপস্থিত আছেন কাউন্সিলের আলোচিত নাম সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

উল্লেখ্য, সোহেল তাজ কয়েকদিন আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন। ইতোমধ্যে সম্মেলনে যোগদানের জন্য গাজীপুরের কাপাসিয়া থেকে কাউন্সিলর হয়েছেন তিনি। সম্মেলনকে ঘিরে নানা আলোচনার মধ্যে যুক্ত হয়েছেন তাজউদ্দীন আহমদের একমাত্র পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। সম্প্রতি তার এক ফেসবুক স্ট্যাটাস, নতুন করে কাউন্সিলর হওয়া, সৈয়দ আশরাফের সঙ্গে একান্ত বৈঠক, সম্মেলনস্থল পরিদর্শনসহ নানা কারণে এখন সোহেল তাজকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। আসলে কি রাজনীতিতে ফিরছেন, নাকি অন্য কিছু। অভিমান ভেঙে আওয়ামী লীগে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ এমন আলোচনাই এখন সর্বত্র।

এর আগে সকাল ১০টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি।

এরপর সকাল ১০টা ১২ মিনিটে বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন শেখ হাসিনা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন