প্রধানমন্ত্রীর নির্দেশের পরও সম্মেলনে খাবার পাননি সংবাদকর্মীরা

  22-10-2016 05:45PM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের ২০তম সম্মেলন কাভার করতে ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছেন গণমাধ্যম কর্মীরা। শনিবার ভোর থেকেই দেশের বিভিন্ন অনলাইন, টেলিভিশন ও দৈনিকগুলোর সংশ্লিষ্ট বিটের প্রতিবেদকরা রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে সম্মেলনের সর্বশেষ খবর তুলে ধরছেন। কিন্তু বিকাল ৪ টা পর্যন্ত অনেক সংবাদকর্মীরাই তাদের দুপুরের খাবার পাননি।

একজন সংবাদকর্মী বলেন, দেশের প্রায় সবগুলো গণমাধ্যমের প্রতিনিধিরাই আওয়ামী লীগের এই সম্মেলন কাভার করছেন। অনেকে রাত থেকেই এখানে অবস্থান নিয়ে আছেন। দিনের গরম ও রোদ উপেক্ষা করে তারা কাজ করে যাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যকালে গণমাধ্যমকর্মীদের কাছে জানতে চান যে, তারা খাবার পেয়েছেন কিনা। তখন গণমাধ্যমকর্মীরা খাবার না পাওয়ার কথা জানালে প্রধানমন্ত্রী সংশ্লিষ্টদের কাছে এর কারণ জানতে চান এবং খাবার সরবরাহের নির্দেশ দেন। প্রধানমন্ত্রী খাদ্য উপ কমিটির আহ্বায়ক মোফাজ্জাল হোসেন মায়াকে নির্দেশনা দিলেও তা পুরোপুরিভাবে পালন করেননি তিনি। সবার জন্য খাবার সরবরাহ করতে পারেনি খাদ্য উপ কমিটি।

তবে সেদিকে খাবার নিয়ে কোনো অভিযোগও নেই গণমাধ্যমকর্মীদের। তাদের চেষ্টা, প্রতিযোগিতামূলক বাজারে নিজের গণমাধ্যমে সর্বশেষ সংবাদটি তুলে ধরে পাঠকপ্রিয়তা অর্জন করা। অনেকেই বিরতির ফাকে সম্মেলন স্থলের বাইরে এসে খাবার খেয়ে নিয়েছেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন