‘খুন, গুম থেকে জনগণের চোখ জঙ্গি ইস্যুতে নিতে সরকারই জঙ্গি তৈরি করছে’

  27-10-2016 03:57PM

পিএনএস ডেস্ক : সরকারই জঙ্গি তৈরি করছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, আজকে দেশে যে এত খুন, গুম, হামলা এগুলোর থেকে জনগণের চোখ জঙ্গি ইস্যুতে নিয়ে যাওয়ার জন্য সরকারই জঙ্গি তৈরি করছে।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ''রক্তাক্ত ২৮ শে অক্টোবর এবং আজকের প্রেক্ষাপট শীর্ষক'' এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ুথ ফোরাম।

রিজভী বলেন, ইতালি নাগরিক তাবেলা সিজারের হত্যাকান্ডের তদন্ত নিয়ে র্যাব এবং পুলিশের দুই মুখী বক্তব্যে প্রমান হচ্ছে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, মঙ্গলবার প্রধানমন্ত্রী বলেছেন অপরাধীরা যাতে ক্ষমতায় না আসতে পারে সে ব্যবস্থা করতে হবে। নিশ্চয়ই বিএনপিকে উদ্দেশ্য করে এ কথা বলেছেন তিনি। এসময় রিজভী প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, তত্বাবধায়ক সরকারের অধীনে একটি নির্বাচন দিয়ে দেখেন না জনগণ কাকে অপরাধী বলে।

আইন-শৃঙখলা বাহিনী দিয়ে হুমকি দেখান কিন্তু জনগণের কাছে আসেন না। জনগণ আপনাদের অপরাদের কথা কাউন্ট করছে। দেশে সংবাদপত্রের স্বাধীনতা নেই বলে দাবি করে তিনি বলেন, একুশে টিবির সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানকে আটকে রেখেছে শুধু সত্য বলার কারণে।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আরো নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন