বোমাসহ চার হুজি সদস্য গ্রেফতার

  28-10-2016 03:38PM

পিএনএস ডেস্ক: গাজীপুরে পেট্রলবোমা, ককটেল, দেশীয় অস্ত্র ও জিহাদি বইসহ নিষিদ্ধ সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

২৮ অক্টোবর শুক্রবার দুপুরে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিষয়টি জানান। তিনি জানান, বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ২০গজ পশ্চিমে জঙ্গলের ভেতরে সুফিয়া কটেজের পরিত্যক্ত একতলা বিল্ডিংয়ে জঙ্গিরা নাশকতার পরিকল্পনা করছে বলে পুলিশ খবর পায়।

এ খবরে জেলা পুলিশের স্পেশাল টেক্স গ্রুপের সদস্যরা বৃহস্পতিবার রাত আটটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় দুইটি ছোরা, একটি চাপাতি, চারটি ককটেল, ইলেকট্রিক ডিভাইস, ১৪টি পেট্রলবোমা ও বিভিন্ন জিহাবি বই উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের কাউলতিয়া মধ্যপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে মো. খাইরুল ইসলাম (২৬), টাঙ্গাইল সদরের বিশ্বাস বেতকা আটপুকুর গ্রামের আজিজুল হকের ছেলে মো. আমিনুল হক (৪৯), একই জেলার গোপালপুর থানার খামারপাড়া গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে মো. শহীদ উল্লাহ (৪৩) ও ময়মনসিংহের মুক্তাগাছা থানার সৈয়দপাড়া গ্রামের সাইফুল ইসলাম খানের ছেলে মো. গোলাম কিবরিয়া খান (২৫)।

এদের মধ্যে মো. খাইরুল ইসলাম ও গোলাম কিবরিয়া গাজীপুরের ইসলামিক ইন্সটিটিউট অব টেকনোলজীর (আইইউটি) প্রাক্তন শিক্ষার্থী এবং শহীদ উল্লাহ আরাকান ফেরত জঙ্গি।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন