‘বিএনপি নালিশের রাজনীতি করছে’

  

পিএনএস ডেস্ক : বিএনপি জনগণের প্রতি আস্থা হারিয়ে বিদেশিদের কাছে নালিশের রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
মঙ্গলবার খাগড়াছড়ি ও রামগড়ে নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শনকালে স্থানীয় আওয়ামী লীগের দেওয়া পৃথক দু'টি গণসংবধর্নায় বক্তৃতাকালে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ৫ জানুয়ারির নির্বাচনে খালেদা জিয়া অংশ নিলে বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাস অন্যভাবেও লেখা হতে পারতো। কিন্তু সেটা না করে বিএনপি এখন জনগণের প্রতি আস্থা হারিয়ে বিদেশিদের কাছে নালিশের রাজনীতি করছে।’
পার্বত্য চুক্তির ৯০ ভাগ বর্তমান সরকারের মেয়াদে বাস্তবায়িত হবে জানিয়ে মন্ত্রী বলেন, ইতোমধ্যে ভূমিসমস্যা নিরসনে কমিশনের আইন সংশোধন করে বিরোধ নিষ্পত্তির জন্য কাজ শুরু হয়েছে। উন্নয়নের মাধ্যমে পাহাড়ের দারিদ্র্যতাকে জাদুঘরে পাঠানো হবে।
নেতাকর্মী হুশিয়ারি করে ওবায়দুল কাদের বলেন, যারা পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করেছে তাদের ক্ষমা নেই। দলে কোন্দল, কলহ সৃষ্টি করলে তাদের দলে থাকার অধিকার নেই। বসন্তের কোকিলদের জন্য যেন দলের ত্যাগী নেতারা কোণঠাসা না হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নির্বাহী সদস্য দীপঙ্কর তালুকদার ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech