সৈয়দ আশরাফের বাসায় আইভী

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সাথে দেখা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি সৈয়দ আশরাফের হেয়ার রোড়ের বাসভবনে দেখা করেন। প্রায় ২০ মিনিট কথা বলেন তারা দুইজন। সাক্ষাৎকালে কুশলবিনিময় ছাড়াও নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে তাদের মধ্যে কথা হয়েছে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন আগামী ২২ ডিসেম্বর। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আইভীকে মনোনয়ন দেয়া হয়েছে। নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও এমপি শামীম ওসমানের সাথে মনোমালিন্যের বিষয়টিও একাধিকবার গণমাধ্যমে উঠে এসেছে। দীর্ঘ দিনের এই বিরোধের ইতি টেনে গণভবনে অনুষ্ঠিত বৈঠকে শামীম ওসমানকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন।

তার পরও আনুষ্ঠানিকভাবে শামীম ওসমান আইভীর পক্ষে মাঠে না নামায় তাদের দ্বন্দ্ব এখনো রয়ে গেছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তা ছাড়া গণমাধ্যমেও বিষয়টি জোরেশোরে প্রকাশ হওয়ায় চিন্তিত হয়ে পড়েছেন আইভী। সৈয়দ আশরাফের সাথে দেখা করে আইভী সার্বিকভাবে পরামর্শ চেয়েছেন বলে সূত্র জানিয়েছে। জবাবে সৈয়দ আশরাফ বলেছেন, তুমি এগিয়ে যাও, দল তোমার পাশে আছে।

সাক্ষাতের বিষয়ে বিস্তারিত কিছু না বললেও সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের বলেছেন, আমি দলের একজন সিনিয়র নেতার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। আমি কি পারি না দেখা করতে?

প্রায় এক মাসের ছুটি কাটিয়ে গত ২৭ নভেম্বর লন্ডন থেকে দেশে ফেরেন সৈয়দ আশরাফুল ইসলাম। পর দিন ২৮ নভেম্বর সৈয়দ আশরাফের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech