গণতন্ত্র পুনরুদ্ধারে আমৃত্যু লড়ে যাবো : প্রধান

  03-12-2016 06:20AM

পিএনএস ডেস্ক : জাগপা সহসভানেত্রী অধ্যাপিকা রেহেনা প্রধানের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল-পূর্ব সমাবেশে এক সংক্ষিপ্ত বক্তৃতায় ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান দেশবাসীর দোয়া চেয়ে বলেছেন, দেশের স্বাধীনতা যখন বিপন্ন, গণতন্ত্রকে কবর দেয়া হয়েছে দেশ প্রেমিক নেতাকর্মীদের যখন গুম, খুন ও মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হচ্ছে তখন আমাদের মতো নেতানেত্রীদের জীবনের মূল্য কতটুকু? তবে তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা লড়ছি এবং আমৃত্যু লড়ে যাবো ইনশা আল্লাহ।

জাগপার সভাপতি শফিউল আলম প্রধানের সহধর্মিণী জাগপা সহসভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধান গুরুতর অসুস্থ। কয়েক দিন ধরে কিডনি ও হার্ডসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। অধ্যাপিকা রেহেনা প্রধান সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার বিকেলে আসাদগেট জিইউপি মিলনায়তনে যুব জাগপার উদ্যোগে তার সুস্থতার জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। যুব জাগপার সভাপতি আলহাজ ফাইজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিনের পরিচালনায় ওই দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সহসভাপতি মাস্টার এম এ মান্নান, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, ইনসান আলম আক্কাছ, সাইদুজ্জামান কবির, জাগপা ছাত্রলীগ সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল।
বিজ্ঞপ্তি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন