কিশোরগঞ্জ জেলা বিএনপির কমিটি ঘোষণা

  04-12-2016 04:21PM

পিএনএস: বিএনপির ময়মনসিংহ আঞ্চলিক কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও পঁচা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মো. শরীফুল আলমকে সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ জেলা বিএনপির ৩৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক পত্রে এ কমিটির ঘোষণার কথা জানানো হয়। এছাড়া নব-গঠিত কমিটিকে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়।

এ কমিটিতে সাবেক এমপি লায়লা বেগমকে প্রথম সহ-সভাপতি, খালেদ সাইফুল্লাহ সোহেলকে প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ও হাজী মো. ইসরাইলকে প্রথম সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এদিকে জেলা বিএনপির কমিটি ঘোষণার খবরে রোববার সকালে কিশোরগঞ্জ শহরে আনন্দ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

সকাল ১১টার গুরুদয়াল সরকারি কলেজ মাঠ থেকে মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালীবাড়ী মোড় এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় মিছিলকারীরা।

নব-নির্বাচিত সহ-সভাপতি আলী মোহাম্মদ, সাবেক সহ-দপ্তর সম্পাদক শিহাব উদ্দিন আহাম্মদ ফরহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম প্রমূখ এ মিছিল সমাবেশে নেতৃত্ব দেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর শহরের অতিথি কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে কিশোরগঞ্জ জেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাবেক সভাপতি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ-সভাপতি মো. শাহজাহান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালামসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে কমিটি গঠনের প্রক্রিয়া বাধাগ্রস্ত হলে ঢাকায় গিয়ে সিদ্ধান্ত দেয়া হবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ কিশোরগঞ্জ ত্যাগ করেন।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন