১৪ দলের সমর্থন পেলেন আইভী

  04-12-2016 05:00PM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী আইভীকে সমর্থন দিতে একমত হয়েছে ১৪ দল।

রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম একথা বলেন।

নাসিম বলেন, সেখানে জাসদের একজন প্রার্থী আছে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফির উল্লাহ ও ড. আবদুর রাজ্জাকের সঙ্গে আলোচনা করে বিষয়টি সুরাহ করবে। সম্মানজনকভাবে একটা মীমাংসা হবে।

জাসদের নেত্রী শিরিন আক্তার বলেছেন, বিষয়টি নিয়ে আলোচনা করে সুরাহা করা হবে। ১৪ দল নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে একসঙ্গে কাজ করবে।
বৈঠকে উপস্থিত ছিলেন- ১৪ দলের দিলিপ বড়ুয়া, ফজলে হাছান বাদশা, শিরিন আক্তার, নাজমুল হক প্রধান, শফিক আহমেদ, অসীত বরুন রায়, রেজাউর রশিদ, নজীবুল বশর , এম এ আউয়াল প্রমুখ।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছিলেন- কাজী জাফর উল্লাহ, আবদুর রাজ্জাক, মাহবুব-উল আলম হানিফ, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, আফজাল হোসেন, ফরিদুন নাহার লাঈলী, হাবিবুর রহমান সিরাজ, দেলওয়ার হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন