সাখাওয়াত মসজিদে, আইভী বাবার মাজারে

  06-12-2016 09:11AM


পিএনএস, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের বাকি আর মাত্র ১৬ দিন। প্রতীক পেয়ে নেতাকর্মীদের নিয়ে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও এডভোকেট সাখাওয়াত হোসেন। প্রতীক পেয়ে সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জের নবীগঞ্জে অবস্থিত কদম রসুল মসজিদে গিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেন। আইভী নগরীর মাসদাইর কবরস্থানে তার বাবা নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান আলী আহম্মদ চুনকার মাজার থেকে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি মন্ডলির সদস্য কাজি জাফরউল্লাহ ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায়ের নেতৃত্বে দুই দলের নেতারা নারায়নগঞ্জে এসে নির্বাচনী প্রচারনার কাজ পর্যবেক্ষন করেন।

সোমবার প্রতীক পেয়েই শহরের মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে যান সেলিনা হায়াৎ আইভী। সেখানে তিনি তার প্রয়াত বাবা বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার কবর জিয়ারত করেন। এরপর তিনি এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানের বাবা স্বাধীনতা পদকপ্রাপ্ত ভাষাসৈনিক একেএম সামসুজ্জোহার কবর জিয়ারত করে সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়া আইভী শহরের ২ নং রেলগেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে বিকেল ৩টায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে এক সভায় যোগ দেন। এ সময় সেখানে দলের সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহাসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভায় আইভী বলেন, ‘আমি কোনো পদ-পদবী চাই না। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে থাকতে চাই। এখন সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আসুন সবাই নৌকার পক্ষে কাজ করি।’ পরে আইভী সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডে যান। সিদ্ধিরগঞ্জ থানা এলাকার ৬নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।

এদিকে বেলা পৌনে ১২ টায় ধানের শীষ প্রতীক পাওয়ার পর বিকেল ৩টায় বন্দরের কদমরসুল এলাকায় যান বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খান। সেখানে তিনি কদমরসুল দরগা জিয়ারত করেন ও আসরের নামাজ আদায় করেন। পরে সাখাওয়াত নেতাকর্মীদের নিয়ে বন্দরের নবীগঞ্জ, সোনাকান্দা এলাকায় গণসংযোগ করেন।

এ সময় সাখাওয়াতের সঙ্গে ছিলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচনে সমন্বয়কারী গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, আবদুস সালাম, জেলা বিএনপির সেক্রেটারি কাজী মনিরুজ্জামান, সাবেক দুই এমপি আবুল কালাম ও গিয়াসউদ্দিন, নগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন