‘ছলচাতুরীর আশ্রয় নিলে এটাই শেষ নির্বাচন’

  09-12-2016 01:21AM

পিএনএস ডেস্ক : বিশ দলীয় জোটের অন্যতম শরিক জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ভোটারদের উদ্দেশ্যে নাসিক নির্বাচনে জনগণকে বুলেটের জবাব ব্যালটে দেয়ার আহবান জানিয়েছেন।সাথে সাথে নাসিক নির্বাচনকে টার্নিং পয়েন্ট বলে উল্লেখ করে তিনি বলেন, ছলচাতুরীর আশ্রয় নিলে আওয়ামী জামানায় এটাই হতে পারে শেষ নির্বাচন।
নারায়নগঞ্জ জেলা জাগপা ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ বৃহস্পতিবার বিকেলে আসাদ গেট দলীয় কার্যালয়ে শফিউল আলম প্রধানের সাথে সৌজন্য সাক্ষাতকালে একথা বলেন তিনি।
এসময় জেলা জাগপা ছাত্রলীগ সভাপতি আবু জাফর ও সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ সাগরের নেতৃত্বে নবনির্বাচিত কমিটি নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান।
প্রধান আরো বলেন, দিল্লি আমাদের পানিতে মারে, সীমান্তে মারে। ভোটারবিহীন সরকারকে গদিতে বসায় অথচ সেই ভারতের হাতেই চট্টগ্রাম-মংলা ও পায়রা বন্দর তুলে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে। এটা বিজয়ের মাস হলেও দেশপ্রেমিক জনগণ স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র পুনরুদ্ধারে প্রতিদিন রক্ত দিচ্ছে। নাসিক নির্বাচনে বেগম খালেদা জিয়ার প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ধানের শীষে ভোট দিয়ে তিনি স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় চলমান সংগ্রাম জোরদার করার আহ্বান জানিয়ে তিনি বলেন, মনে রাখবেন এটা গতানুগতিক নির্বাচন নয়। দেশের অস্তিত্ব ও স্বাধীনতা রক্ষার লড়াই।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাগপার যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, সহসাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, যুব জাগপা সভাপতি ফায়জুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, নগর যুব জাগপা সভাপতি খোরশেদ আলম সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, নগর জাগপা নেতা আজিজুর রহমান স্বপন, সাইদুজ্জামান কবির, জাগপা ছাত্রলীগ নেতা জীবন আহমেদ অভি, নিয়ামত উল্লাহ নীরব, শান্ত প্রমুখ। সভা শেষে জাগপার সহ সভানেত্রী অধ্যাপিকা রেহেনা প্রধানের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন